ব্রেকিং নিউজ
দলমত নির্বিশেষে শেখ হাসিনা কে নৌকায়ভোট দিন

দলমত নির্বিশেষে শেখ হাসিনা কে নৌকায়ভোট দিন

শেখ সাইফুল ইসলাম কবির :গত ১৪ বছরে আমার চলনবিল-সিংড়ার যেই উন্নয়ন করেছেন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, স্বাধীনতা পরবর্তী ৩৭ বছরেও বিএনপি-জামাত ও অন্যান্য সরকার তার দশ ভাগের এক ভাগও করতে পারেনি। উন্নয়ন ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে দীর্ঘদিনের অবহেলিত আমার এই চলনবিল-সিংড়ার জনজীবনকে আধুনিক ও উন্নত করেছে জননেত্রী শেখ হাসিনার সরকার।

১৪ বছর আগে, দুর্নীতিবাজ বিএনপি-জামাতের শাসনামলে আমাদের ঘরে বিদ্যুৎ ছিলোনা, কৃষকের সার-বীজ-পানি ছিলোনা, শিক্ষার্থীদের বই ছিলোনা, তরুণদের কর্মসংস্থান ছিলোনা, গর্ভবতী মায়েদের চিকিৎসার ব্যবস্থা ছিলোনা, যোগাযোগের রাস্তা-সেতু ছিলোনা। আজ সিংড়ায় আধুনিক পাকা সড়ক, সেতু, স্কুল-কলেজ-মাদ্রাসায় নতুন ভবন ও বই, শতভাগ বিদ্যুৎ, কমিউনিটি ক্লিনিক ও আধুনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ও কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা।

আমরা দেশের উন্নয়ন চাই, মানুষের আধুনিক ও উন্নত জীবন চাই, স্মার্ট বাংলাদেশ চাই; আর আমাদের এই উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন একমাত্র মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাই পূরণ করতে পারেন।

তাই আসুন, আমরা ঐক্যবদ্ধ হই, দল-মত নির্বিশেষে দেশ ও মানুষের উন্নয়নের কথা বিবেচনা করে আবারও বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনাকে নির্বাচিত করি।”
জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

– পলক
সিংড়া উপজেলার ২নং ডাহিয়া ইউনিয়ন আওয়ামী

---------